আমাদের মিশন

আমাদের মিশন বাংলাদেশের প্রতিটি পরিবার হয়ে উঠুক মার্জিত পরিবার । আর আমার মার্জিত পরিবারের সদস্যরা যেনো থাকে ভেজাল্মুক্ত তার জন্য আমরা সরাসরি কৃষকদের ক্ষেত থেকে তাজা বিশুদ্ধ ফরমালিনমুক্ত শাকসবজি আমার পরিবারে পৌঁছে দিতে দৃঢ় প্রতিজ্ঞ। এতে করে আমার পরিবার পায় বিশুদ্ধ শাকসবজি কম দামে আবার যেহেতু কৃষকের ক্ষেত থেকে সরাসরি আমার পরিবার পায় তাই আমার কৃষক পায় ন্যায্য মূল্য ।

অন্যান্য মুদি মালামাল,মাছ মাংশ আমরা বাজার থেকে কম দামে দেই এবং প্রতিটা প্রোডাক্টের কোয়ালিটির শতভাগ নিশচয়তা দেই তাই আমার পরিবার থাকে নিশ্চিন্ত এবং সুরক্ষিত।

আমরা আগে পণ্য দেই পরে টাকা নেই। কোনো প্রোডাক্ট একটু ত্রুটি মনে হলে আমরা বিনা কৈফিয়তে ক্যাশ ব্যাক দিয়ে পণ্য ফেরত নেই। তাই আমার পরিবার থাকে একদম ঝুকিমুক্ত।

আমরা আমাদের পরিবারের সদস্যদের মনুষ্যত্ব, নৈতিক মূল্যবোধ, সততা নিষ্ঠা, একাগ্রতা জাগ্রত করতে এবং একজন ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে যে জিনিস টা দরকার সেটা হল বই। যেটা কে আমি বলি প্রিথিবির সব থেকে দামি জিনিস। আর এই বই আমরা খুব সুলভে এবং সহজে আপনার দ্বারপ্রান্তে পৌঁছে দিয়ে থাকি।

আমাদের ভিশন

মার্জিত উদ্যোক্তারা একটি স্বপ্ন নিয়ে এই ধরণের সেবা বাংলাদেশে নিয়ে এসেছেন।
 মার্জিত ভিশন -----
১। প্রতিদিন ৫ হাজার পরিবারের কাছে ফরমালিন মুক্ত তাজা শাক সবজি , ফলমূল, খাবার ও নিত্য দিনের সদাই পৌঁছে দেওয়া । আমার এ দৃঢ় অঙ্গিকার, দেশের মানুষকে সুস্থ রাখার ।
 ২। ৩ টন খাঁটি নির্ভেজাল মধু মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়া । মধু সকল রোগের নিরাময়কারী । মধুতে আছে রোগ প্রতিরোধকারি উপাদান । মধুর মাধ্যমে সম্পর্ক হোক মধুময় । 
৩। প্রতিদিন ১০০০ ভালো মানের বই পাঠকদের কাছে পৌঁছে দেওয়া । বই এর আলোয় আলোকিত হবে প্রজ্ঞা , আর সেই প্রজ্ঞাবান মানুষের হাত ধরেই আসবে আলোকিত বাংলাদেশ ।
.৪।হাতের কাজের কদর সারাজীবনের । গ্রামীণ মহিলাদের নিপুন হাতের তৈরি নকশী কাঁথা , বেতের পণ্য , পাঁটের পণ্য সহ অন্যান্য পণ্য বিক্রির মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করা। 

আমাদের সদস্যবৃন্দ

Lasker Mahfuz

Marketing Officer

Mostakim Billah

Web Developer

Toufikur Rahman

Graphic Designer

0
    0
    Your Cart
    Your cart is emptyReturn to Shop

    Main Menu